শিশুধর্ষণে গ্রেফতার জুবায়ের কারাগারে

  26-01-2020 01:21AM



পিএনএস ডেস্ক: রাজধানীর সবুজবাগের উত্তর বাসাবো এলাকায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেফতার জুবায়ের আহমেদ তালুকদারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শনিবার ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন এ আদেশ দেন।

এদিন আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত জুবায়েরকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সুবজবাগ থানার উপপরিদর্শক আবু হানিফ। অপরদিকে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য ২৭ জানুয়ারি দিন ধার্য করেন।

গত বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে জুবায়ের আহমেদ তালুকদারকে গ্রেফতার করে র্যাব-৩। জুবায়ের হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়াকরি এলাকার আকির মিয়া তালুকদারের ছেলে।

শিশুটির মা জানান, তারা উত্তর বাসাবো এলাকায় একটি সাবলেট বাসায় ভাড়া থাকেন। গত ১৬ জানুয়ারি সকালে পাশের রুমে থাকা জুবায়ের নামের এক যুবক ওই শিশুকে ফুঁসলিয়ে নিজের রুমে নিয়ে ধর্ষণ করেন।

তিনি আরও জানান, প্রথমে শিশুটি ভয়ে কিছুই বলেনি। ঘটনার তিনদিন পর শিশুটির মা বিষয়টি টের পান এবং তাকে জিজ্ঞাসা করলে একপর্যায়ে স্বীকার করে। এরপর মানসম্মানের ভয়ে প্রাথমিকভাবে কাউকে না জানালেও পরে নিজেদের ভেতরে আলোচনা করে বুধবার (২২ জানুয়ারি) রাতে থানায় মামলা করেন। মামলা নং ২৭।

এর পরদিন (বৃহস্পতিবার) ভোরে ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

পিএনএস/ হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন