দাঁড়িয়ে থেকে ৪০ টাকায় পেঁয়াজ বিক্রি করলেন ম্যাজিস্ট্রেট

  

পিএনএস ডেস্ক: করোনা আতঙ্ক ছড়িয়ে পেঁয়াজের দাম বাড়িয়ে দেয়ায় বাজারে অভিযান চালিয়েছেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন।

এ সময় বাজারে দাঁড়িয়ে থেকে ৪০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করেছেন তিনি। শনিবার (২১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার আড়াইহাজার বাজারে এসব পেঁয়াজ বিক্রি করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে আড়াইহাজার বাজারে করোনা আতঙ্ক ছড়িয়ে ৪০ টাকার পেঁয়াজ ৮০ টাকায় বিক্রি শুরু করেন আড়তদার ও বিক্রেতারা। খবর পেয়ে অভিযানে আসেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৪০ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু করেন বিক্রেতারা।

স্থানীয় সূত্র জানায়, আড়াইহাজার বাজারের আড়তদার নাজমুল অধিক পেঁয়াজ মজুত করেছেন এবং বেশি মূল্যে বিক্রি করছিলেন। কিন্তু ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে তিনি তা অস্বীকার করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন দাঁড়িয়ে থেকে ৪০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু করেন। এরপর উপজেলার শান্তিবাজার, গোপালদী বাজারসহ বিভিন্ন বাজার মনিটরিং করেন ম্যাজিস্ট্রেট।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন বলেন, করোনা আতঙ্ক ছড়িয়ে বেশি দামে পণ্য বিক্রি কিংবা অতিরিক্ত মজুতের বিরুদ্ধে এখন থেকে নিয়মিত অভিযান চলবে। কেউ কোনো পণ্যের দাম বেশি রাখলে বা মজুত করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন