রিমান্ড শেষে সাহেদকে কারাগারে প্রেরণ

  05-08-2020 02:59PM




পিএনএস ডেস্ক: অস্ত্র আইনের মামলায় ১০ দিনের রিমান্ড শেষে বহুল আলোচিত করোনাভাইরাসের টেস্ট জালিয়াতি ও প্রতারণা মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে কারাগারে প্রেরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে সাতক্ষীরার দেবহাটা আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা র্যারব-৬ এর উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম তাকে আদালতে হাজির করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর অমল কুমার রায়।

গত ১৫ জুলাই বুধবার ভোর ৫টা ১০ মিনিটে করোনা টেস্ট প্রতারণা ও জালিয়াতি মামলার প্রধান আসামি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে ভারতে পালিয়ে যাওয়ার সময় দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর গ্রামের লাবণ্যবতী নদীর ব্রিজের নিচ থেকে বোরকা পরিহিত অবস্থায় গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

এ মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত ২৬ জুলাই আদালতের কাছে মামলার তদন্ত কর্মকর্তা এসআই রেজাউল করিম ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে তা মঞ্জুর করেন আদালত। পরদিন ২৭ জুলাই তাকে ঢাকা থেকে খুলনা র্যাাব-৬ এর কার্যালয়ে আনা হয়। এরপর গত ৩০ জুলাই সাহেদকে পুনরায় আনা হয় শাখরা কোমরপুর লাবন্যবতী নদীর ব্রিজের উপর। সেখানে তাকে নিয়ে র্যােব সদস্যরা কিছুক্ষণ থাকার পর আবারও তাকে খুলনা র্যা ব-৬ এর কার্যালয়ে নিয়ে যান।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন