যে কারণে বাসরঘর থেকেই বর ও কনে আটক!

  

পিএনএস, বাগেরহাট : বাগেরহাটের মোরেলগঞ্জে বিয়ে বাড়িতে হানা দিয়ে বাসরঘর থেকে বর ও কনেকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। আন্তর্জাতিক নারী দিবসের দিনে এ ঘটনা। ১০ম শ্রেণীর এক ছাত্রী এবং ২৫ বছরের এক যুবকের বিয়ের আয়োজন চলছিল সে বাড়িতে।

রোববার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এসময় মোবাইলকোর্ট বসিয়ে হবু বর মাসুদ পারভেজকে (২৫) এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হালিম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম জানান, আন্তর্জাতিক নারী দিবসের দিনে রোববার রাত সাড়ে ১০টার দিকে খুব গোপনীয়তার সঙ্গে বারইখালী গ্রামের সুলতান হাওলাদারের বাড়িতে বাল্যবিয়ের আয়োজন চলছিল। হবু বর বিদেশ ফেরত ভাটখালী গ্রামের আনোয়ার শেখের ছেলে। কনে একই এলাকার গজালিয়া দাখিল মাদ্রাসার ১০ শ্রেণির ছাত্রী।

বাল্যবিয়ের এ খবর শুনে রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওই বাড়িতে পোঁছান। তবে বাড়ির সবাই এ বিয়ের কথা অস্বীকার করে। পরে তল্লাশী করে ঘরের দোতালায় সাজানো বাসরঘর থেকে বর ও কনেকে আটক করা হয়।

সাজাপ্রাপ্ত যুবক মাসুদ পারভেজকে আজ পুলিশ হেফাজতে বাগেরহাট জেল খানায় পাঠানো হয়েছে এবং দশম শ্রেণিতে পড়ুয়া কনেকে অভিভাবকের হাতে তুলে দেওয়া হয়েছে।


পিএনএস/সামির/শাহাদাৎ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech