২০ বছরের প্রেমিকাকে নিয়ে নাইটক্লাবে ১২ বছরের প্রেমিক!

  

পিএনএস ডেস্ক:প্রেমের ব্যাপারে সবাইকে টেক্কা দিয়েছে এই পিচ্চি। বয়স যার এত কম তাকে তো পিচ্চিই বলা যায়। তবে তার জন্য বয়স একটা সংখ্যা মাত্র। ইতিমধ্যে বহু মেয়েকেই সে প্রপোজ করেছিল। এবার প্রায় দ্বিগুণ বয়সের মেয়েকে গার্লফ্রেন্ড বানিয়ে নাইটক্লাবে পৌঁছে গেছেন এই পিচ্চি।

এই ‘শিশু প্রেমিকের’ নাম জনসন, বয়স মাত্র ১২ বছর। তবে যেকোনো মেয়েকে পটানোর অদ্ভুত ক্ষমতা আছে এই ছেলের। আর মেয়েদের পটানোর সেসব ভিডিও সে শেয়ারও করেছে নিজের ফেসবুকে। শেষ ভিডিওতে তার চেয়ে প্রায় দুইগুণ বড় মেয়ের সাথে প্রাকং করে একটি ভিডিও তৈরি করেছিল। যা ৪০ লাখেরও বেশি মানুষ দেখেছিল।

জনসন তার চেয়ে বড় মেয়ের সঙ্গে নাইটক্লাব যায়। সেখানে তাকে দেখে সবাই অবাক হয়ে যায়, অবশ্য এই সবই ক্যামেরাতে রেকর্ড করা হয়েছিল। প্রথমেই বাউন্সার সঠিক বয়স জিজ্ঞেস করে। ক্লাবে যাওয়ার পরই বাউন্সার আইডির জন্য জনসনকে জিজ্ঞাসা করলো । জনসন তার আইডি দেখিয়েছিলেন, যার মধ্যে তার বয়স উল্লেখ করা হয়নি। পরে, বাচম্যান ড্রাইভিং লাইসেন্স চাইলেন এবং বয়স জানতে চাইলেন । বয়স সম্পর্কিত প্রশ্নের জবাবে, জনসন তার বয়স ২৩ বছর বলে। তারপরেও যেতে পারেনি সে। কেননা নাই ক্লাবে যাওয়ার ন্যূনতম বয়স ২১ বছর।

শেষে ঘুষ দিয়ে ক্লাবে ঢুকে সে। অল্পবয়সি জনসনকে দেখে সেখানকার লোকজন তো অবাক! ১২ বছর বয়সী মিষ্টি জনসনকে দেখার পর, কে তার প্রেমে পরবে না বলুন! তাই তো ক্লাবের মেয়েরা জনসনের সঙ্গে ছবি তুলতে ভিড় জমিয়েছিল।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech