এখন যে আকৃতির স্তন চাইছেন মহিলারা!

  

পিএনএস ডেস্ক : আপনার পছন্দের কার্টুন কি সুন্দর দেহ সৌষ্ঠবের অধিকারী? যদি সুন্দর তনুর জন্যই আপনার ওই কার্টুন চরিত্রটিকে ভালো লেগে থাকে তাহলে আপনিও ভাবতে পারেন জাপানিদের মতো। কারণ জাপানি মহিলারা নিজেদের দেহের আকার দিচ্ছেন কার্টুন চরিত্রের আকারে।

সদ্য প্রকাশিত সিলভার রিপোর্টে দেখা গিয়েছে, জাপানের অধিকাংশ মহিলাই চাইছেন পছন্দের কার্টুন চরিত্রের মতো দেহ। সব থেকে আকর্ষণীয় চাহিদা কার্টুন চরিত্রের সঙ্গে হুবহু মিল থাকা বক্ষ জুগল। এমনকি কোনও কোনও মহিলা তাদের কার্টুন চরিত্রের সঙ্গে সাদৃশ্যপূর্ণ সুডৌল স্তনের চাহিদায় নাওয়া খাওয়া ছেড়েছেন। সুডৌল কার্টুন চরিত্রের সমতুল্য স্তন পেতে মহিলারা খরচ করতেও রাজি কাড়ি কাড়ি ইয়েন।

কার্টুন স্তনের চাহিদায় সব থেকে এগিয়ে রয়েছেন গ্রীক দেবী ‘হেসটিয়া’। নীল রিবন লাগান হেসটিয়া কার্টুনের স্তন জাপানি নারীদের মধ্যে সব চাইতে বিখ্যাত। তালিকায় দ্বিতীয় স্থানে ‘রয়েছেন ললি বুব গডেস’। অবাক লাগলেও সত্যি, নয়া এই ট্রেন্ডের ফলে ফাঁপরে পড়েছে খোদ জাপান প্রশাসনও।

কার্টুন পর্ন, কার্টুন সেক্স টয়ের জামানায় বাকি ছিল শুধু কার্টুনের কায়দায় বানানো দেহের আদল। এবার থেকে সেটাই সত্যি করে দেখাচ্ছেন জাপানি মহিলারা।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech