মৃত্যুর ভবিষ্যৎবাণী করতে পারেন এই সুন্দরী তরুণী! - চিত্র-বিচিত্র - Premier News Syndicate Limited (PNS)

মৃত্যুর ভবিষ্যৎবাণী করতে পারেন এই সুন্দরী তরুণী!

  

পিএনএস ডেস্ক :পৃথিবীতে জন্ম নেয়ার পর কে কখন মারা যাবেন এ খবর কেউ জানেন না। কখন যে দেহ থেকে প্রাণটা চলে যাবে এটা একমাত্র সৃষ্টিকর্তাই জানেন। এজন্যই মৃত্যু এত রহস্যময়। তবে এক তরুণীর দাবি, তিনি মৃত্যুর গন্ধ পান! তবে সব সময়ে নয়, কোনো বিশেষ মুহূর্তে। আর তখনই তিনি বুঝতে পারেন কাছের কোনো ব্যক্তির মৃত্যু আসন্ন। খবর: এবেলা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, অস্ট্রেলিয়ার ওই তরুণীর নাম আরি কালা। পেশায় তিনি একজন মনোবিদ। তার দাবি, ১২ বছর বয়সে প্রথম নিজের ভেতরে থাকা অতীন্দ্রিয় এই শক্তির সন্ধান পান তিনি। এক আত্মীয়ের মৃত্যুশয্যায় তিনি আচমকাই আশ্চর্য এক গন্ধ পান। কিন্তু তিনি লক্ষ করেন, আর কেউ ওই গন্ধ পাচ্ছে না। কিছু দিন পরেই ওই আত্মীয় মারা যান।

এর পর ওই তরুণী লক্ষ করেন, কোনো বিশেষ ব্যক্তির কাছে গেলে তিনি ওই গন্ধ পাচ্ছেন। এবং সেই ব্যক্তি কয়েকদিনের মধ্যেই মারা যাচ্ছেন! নিজের এই ষষ্ঠেন্দ্রিয়র অলৌকিক ক্ষমতা তখনই বুঝতে পেরে যান আরি।

এর পর এক দশকেরও বেশি সময় কেটে যায়। এই আশ্চর্য ক্ষমতায় বহু মৃত্যুকে সম্যক অনুধাবন করেছেন আরি। মৃত্যুর আগাম সন্ধান পাওয়ার আশ্চর্য ক্ষমতা নিয়ে বহু ছবি বা সাহিত্যকর্ম হয়েছে। কিন্তু আরি কোনো সিনেমা বা উপন্যাসের চরিত্র নন।

আরি কালার দাবি, তার এই অভিজ্ঞতা একেবারেই বাস্তব। আর সেই অভিজ্ঞতা নিয়েই তিনি বাস করেন এক রহস্যের অন্তরমহলে।

নিজের অসহায়ত্বও খুব ভালো করে জানেন আরি। তিনি জেনে গেছেন, মৃত্যুর আগাম আভাস পেলেও তাকে আটকানোর কোনো ক্ষমতা তার নেই।

২৪ বছর বয়সী ওই সুন্দরী তরুণী মনোবিদের কাজ করার আগে একটি সংস্থায় সেক্রেটারির কাজ করতেন। কিন্তু অচিরেই বুঝতে পারেন এই কাজ তার জন্য নয়। তার পরই তিনি পেশা পরিবর্তন করেন। নিজের মনের ওই রহস্যজনক আচরণকে সামনে রেখেই অন্যের মনের সমস্যার সমাধান করেন তিনি।

আরি জানেন, আগে থেকে বুঝতে পারা যাক আর না পারা যাক, সবার কাছেই মৃত্যু এক অবশ্যম্ভাবী গন্তব্য। নিয়তিকে অতিক্রম করার ক্ষমতা যে কারও নেই, তা স্পষ্ট করে জানিয়েছেন তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech