মানুষের মাংস খায় এই কুকুর!

  

পিএনএস ডেস্ক :মানুষের কাটা হাত খুবলে খাচ্ছে কুকুর। দৃশ্য কোচবিহার এমজেএন হাসপাতাল সংলগ্ন এলাকায় এমন দৃশ্য চোখে পড়ে। এ নারকীয় দৃশ্য দেখে কেউ শিউরে উঠলেন, আবার কেউ সহ্য না করতে পেরে বমি করতে শুরু করলেন। হাসপাতাল চত্বরে এহেন নারকীয় ঘটনায় এলকাজুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

ঘটনাটি প্রকাশ্যে আসার পর হাসপাতাল কর্তৃপক্ষ ও রোগীর পরিজনের মধ্যে দোষ চাপানোর পালা শুরু হয়েছে।

এমজেএন হাসপাতালের সুপার জয়দেব বর্মণ জানান, মানিক মিঁয়া নামে এক রোগীর সোমবার ভোররাতে অপারেশন করে হাত বাদ দেয়া হয়। সেই কাটা হাত রোগীর স্ত্রী বাসনা বিবির হাতে তুলে দেয়া হয়। বাদ পড়া হাতটি সৎকার করবেন বলে তিনি অপারেশন থিয়েটার থেকে সই করে নিয়েছিলেন। পরে তারা কোথায় সেটা ফেলেছেন, তা হাসপাতাল কর্তৃপক্ষের জানার বিষয় নয়।

এদিকে বাসনা বিবি জানান, অপারেশনের পর তার স্বামীর ডান হাত কাটা পড়ে। সেই হাত নষ্ট করে দেবেন বলে এক সাফাই কর্মী অপারেশন থিয়েটার থেকেই নিয়ে যান। পরে সেই হাত কোথায় ফেলেছেন, সেটা হাসপাতালের ওই সাফাই কর্মী বলতে পারবেন।

কোচবিহার-১ নম্বর ব্লকের পানিশালা এলাকার বাসিন্দা মানিক মিয়া (৪৫) শিলং থেকে এক পরিচিত ব্যক্তির মৃতদেহ নিয়ে বাড়ি ফিরছিলেন। গত রোববার রাতে অসম-বাংলা সীমান্তে জোরাইমোর এলাকায় তিনি দুর্ঘটনার কবলে পড়েন।

গুরুতর অবস্থায় মানিককে এমজেএন হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই সোমবার ভোর ৪টা নাগাদ অপারেশনে তার হাত কাটা পড়ে। সেই হাত নিয়েই একদল কুকুরকে ছোটাছুটি করতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারা‌ এই ঘটনা দেখে ফেলায় তোলপাড় শুরু হয়ে যায়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech