ভূত ধরতে গিয়ে বিবস্ত্র যুবক আটকে গেলো গ্রিলে!

  

পিএনএস ডেস্ক :ভূতেরা কি জামা-কাপড় পরে? আজ পর্যন্ত কোনও ভৌতিক কাহিনিতেই কিন্তু উলঙ্গ ভূতের কথা পাওয়া যায়নি বরং সাদা পোশাকে অশরীরীরা আবছায়া হয়ে ভয় দেখাচ্ছেন এমনটাই বেশি দেখা গেছে। যদি ভূত উলঙ্গ হয়ে না থাকে, তাকে ধরতে চাওয়া মানুষেরও কি বিবস্ত্র হওয়াটা স্বাভাবিক? এই প্রশ্ন সম্প্রতি সামনে এসেছে নেট-দুনিয়ায়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’ এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রাশিয়ার রোস্তভ-অন-ডন শহরে জনৈক যুবককে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দেখা গিয়েছে। তিনি একটি বাড়ির গ্রিল-গেটে আটকে গিয়েছিলেন। নিজেকে মুক্ত করতে পারছিলেন না সেই যুবক। এমন সময়ে এক পথচারী তার মোবাইল ক্যামেরায় তুলে রাখেন এই দৃশ্য।

ভিডিওতে দেখা যায় এই যুবক নগ্ন ও অসহায় অবস্থায় গ্রিলে আটকে রয়েছেন। কেউই তাকে বেরিয়ে আসতে সাহায্য করছে না। কোনও রকমে হাঁচোর-পাঁচোর করে তিনি নিজেকে মুক্ত করতেই যিনি ভিডিও তুলছিলেন, তিনি জিজ্ঞাসা করেন কী হয়েছিল। উত্তরে সেই বিবস্ত্র যুবক জানান, তিনি একজন প্যারানর্মালিস্ট।

কিন্তু প্যারানর্মালের সঙ্গে নগ্ন হয়ে গ্রিলে আটকে যাওয়ার কী সম্পর্ক, তা অবশ্য ওই যুবক জানাননি। পরে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে বহু মানুষ প্রশ্ন তোলেন, ভূত ধরতে গেলে নগ্ন হওয়াটা জরুরি কি না। এই প্রশ্নেরও তেমন কোনও সদুত্তর পাওয়া যায়নি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech