দুই গ্লাস পানি দিয়েই আট লাখ টাকা টিপস!

  

পিএনএস ডেস্ক : শনিবার দিনটি অ্যালাইনা কাস্টারের জন্য ছিল বড্ডো সৌভাগ্যের। নর্থ ক্যারোলিনায় অবস্থিত 'স্যুপ ডগস ইন গ্রিনভিল' নামের রেস্টুরেন্টের এই পরিচারিকা এক কাস্টমারকে স্রেফ দুই গ্লাস পানি দিয়েই বকশিস হিসেবে পেয়েছেন ১০ হাজার মার্কিন ডলার অর্থাৎ আট লাখ ৬০ হাজার টাকা।

রেস্টুরেন্টে এসে ওই কাস্টমার প্রথমে দুই গ্লাস পানির অর্ডার দেন। পানি আসার পর তা পান করেন তিনি। এরপর পকেট থেকে ১০ হাজার ডলার বের করে নোটবুকের সঙ্গে রাখেন। আর নোটবুকে লেখেন, 'সুস্বাদু পানির জন্য ধন্যবাদ।'

ফক্স নিউজ-এর মতে, স্যুপ ডগস ইন গ্রিনভিল'র কর্মচারী অ্যালাইনা কাস্টার এমন টিপসের জন্য সত্যিই ভাগ্যবান একজন।

'দ্য নিউজ অ্যান্ড অবজারভার' নামের একটি মার্কিন দৈনিককে অ্যালাইনা বলেন, 'আমি সত্যিই ভাবিনি যে এটি আসল। আমি তুলে নিলাম। এটি শত শত ডলারের একটি বিশাল বান্ডিল। আমি কাঁপছিলাম এবং কোনোরকমে জিজ্ঞাসা করলাম, 'এটা কি?' ভেবেছিলাম কেউ আমাকে নিয়ে কৌতুক করছে।'

জানা গেছে, ওই টিপস প্রদানকারী একজন ইউটিউব ব্যক্তিত্ব যার ইউজার নেইম মিস্টার বিস্ট।

ইউটিউবে মিস্টার বিস্টের ৮.৯ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। এদের দুইজন অ্যালাইনা কাস্টারের প্রতিক্রিয়া গ্রহণ করে। তাতে অ্যালাইনা বলেন, টিপস দিয়ে রেস্টুরেন্ট ছেড়ে যাওয়ার পর মিস্টার বিস্ট আবার সেখানে ফিরে আসেন এবং সবার সঙ্গে কোলাকুলি করেন।

রেস্টুরেন্টটি এর নিজস্ব ফেসবুক পেইজে টাকাসহ অ্যালাইনার ছবিটি শেয়ার করেছে। এর কমেন্টে মিস্টার বিস্টের জন্য তাঁর কৃতিত্বের জন্য প্রচুর প্রশংসা আসছে।

পিএনএসস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech