মাঝ আকাশে বিমানবালাকে বিয়ের প্রস্তাব! (ভিডিওসহ)

  

পিএনএস ডেস্ক : আকাশে উড়ছে বিমান। যাত্রীরা সবাই বসে আছেন। বিমানে দায়িত্ব পালন করছেন এক বিমানবালা। এসময় অন্যান্য বিমানবালার সঙ্গে বিমানের মধ্যে হেঁটে আসছেন ভিত্তোরিয়া। তিনি তখনও বুঝতে পারেনি আসলে কী হতে যাচ্ছে। পরে যখন বুঝলেন তখন নিজের আবেগকে আর ধরে রাখতে পারলেন না তিনি।

সম্প্রতি রোম থেকে দুবাইগামী একটি বিমানে এ ঘটনা ঘটে। এ ঘটনার ভিডিওটি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি এমিরেটস এয়ারলাইন্স তাদের ইউটিউবে শেয়ার করে।

ভিডিওটিতে দেখা যায়, ভিত্তোরিয়া হেঁটে হেঁটে বিমানের ভেতরে ইকোনমি ক্লাসের পর্দা সরিয়ে আসতে থাকেন। এসময় তিনি দেখতে পান কেবিনটি বেশ সুন্দর করে সাজানো রয়েছে। তিনি যখন ভেতরে আসলেন তখন সেখানে থাকা যাত্রীরা তাকে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। কিন্তু ভিত্তোরিয়া চমকে যান তাদের হাতে থাকা ছবি দেখে। কারণ যার ছবি দিয়ে বানানো মুখোশটি যাত্রীরা ধরে আছেন, সেটি তার প্রেমিক স্টেফানোর।

এরপর স্টেফানোকে সেখানে দেখে নিজের আবেগকে আর আর ধরে রাখতে পারেননি ভিত্তোরিয়া। কেঁদে ফেলেন তিনি। এরপর হাঁটু মুড়ে বসে ভিত্তোরিয়ার আঙুলে একটি রিং পরিয়ে দেন স্টেফানো। এসময় তার বিয়ের প্রস্তাবে সাড়া দেন বিমানবালা ভিত্তোরিয়া।



পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech