এই পুতুল রুপী মেয়েকে নিয়ে বিশ্বব্যাপী তোলপাড়

  

পিএনএস ডেস্ক : খবর পুরনো। তবে মানুষের আগ্রহ কখনও পুরনো হয়না। হয়তো থেমে থাকে কিছুদিন। নতুন করে জাগতে দিনক্ষণ লাগেনা। সেরকম সাড়া জাগানো একটি নাম ডাকোতা রোজ। এই পুতুল রুপী মেয়েকে নিয়ে বিশ্বব্যাপী আগ্রহের কমতি নাই। কখনও বিশ্বমিডিয়ায় শিরোনাম হয়। কখনও বা ওয়েব দুনিয়ায় চলে আলোচনা।

কিছুদিন এ হইচই থেমে থাকলেও আবার তৈরি হয় নতুন খবর। কেউ ভাবেন তার রুপ কৃত্রিম। কেউ ধরেই নেন তার বারবি ডল রুপ একেবারেই জন্মগত। চীন-জাপানে এই মেয়ের রয়েছে অসংখ্য ভক্ত। চলমান আছে অনেক জনশ্রুতিও। ২১ বছর বয়সি এই মেয়ে এতটাই জনপ্রিয় যে তাকে এক পলক দেখতে রীতিমত লাইনে দাঁড়াতে হয় তার ভক্তদের।

বারবি ডলের মত হুবুহু দেখতে এই মেয়েকে নিয়ে অনেকে আবার হাসাহাসিও করেন। তবে তাতে কিছু এসে যায়না তার। সে বরং রীতিমত গর্বিত তার এই পুতুলাকৃতি নিয়ে। সানফ্রান্সিস্কোতে বাস করা ডাকোতার আরেক নাম কোতাকোতি। যতটা না জনপ্রিয় নিজ জন্মভূমিতে। তার চেয়ে বেশী বিদেশে চীন-জাপানে। বাবা ক্যাথি অস্ট্রেঙ্গা। ডাকোতার মুখাবয়ব চাইনিজ-জাপানিজদের মত হওয়ায় চীন-জাপানেই তার ভক্তের সংখ্যা বেশী।

এ নিয়ে ডাকোতা বলেন তিনি তার মুখাকৃতি বারবি ডলের মত আনতে ব্যবহার করেন প্রচুর মেকআপ। কখনও এক সঙ্গে ৫০০ গ্রাম প্রসাধনীও ব্যবহার করেছেন বলে জানিয়েছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech