স্তন দিয়ে আলোড়ন সৃষ্টি করলেন মডেল [ছবি ও ভিডিও]

  

পিএনএস ডেস্ক : ব্রেস্ট ইমপ্ল্যান্ট- অর্থাৎ প্লাস্টিক সার্জারি করে নিজের স্তন যুগলকে বড় করা। যুগে যুগে পুরুষের কাছে পরম আকাঙ্ক্ষার বিষয় হচ্ছে নারীর স্তন। আর এই বড় স্তন পেতে নারীদেরও চেষ্টা অন্ত নেই। ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে এখন যে কেউ পেতে পারেন নিজের পছন্দসই আকারের স্তন। স্তনের মাঝে সিলিকনের প্যাড অপারেশনের সাথে ভরে এই স্তন বৃদ্ধির কাজটা করা হয়।

তবে স্তন বৃদ্ধির চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছেন এক জার্মান মডেল মায়রা হিলস। পেশাদার জগতে সকলে তাঁকে চেনে "বিশাইন" নামেই। মায়রা নিজের স্তনকে এমন ভয়ানক আকৃতি দিয়েছেন যা একজন স্বাভাবিক মানুষ কল্পনাও করতে পারবে না। মায়রার বুকের মাপ হচ্ছে ৫৯, এবং তাঁর এই স্তন যুগলের ওজন প্রায় ৪০ পাউনড। মায়রার দাবী এই যে বর্তমানে তিনিই পৃথিবীতে সবচেয়ে বড় স্তনের অধিকারী।

এই ভয়ানক ওজনের ও আকৃতির স্তন নিয়ে মায়রা কীভাবে জীবন যাপন করেন সেটা যথেষ্ট ভাবনার বিষয় হলেও আকর্ষণের জায়গায় কিন্তু একেবারেই ব্যর্থ তিনি। তাই এই অস্বাভাবিক স্তন আকর্ষণের চাইতে বিস্ময় জাগায় বেশি, অনেকের মনে মিশ্র প্রতিক্রিয়া বা ঘৃণার ভাবও উদ্রেক করে। ফ্যানের পাশাপাশি মায়রার সমালোচকও অনেক।

চলুন, দেখে নেয়া যাক এই ভয়ংকর প্লাস্টিক সার্জারি করা মডেলের কিছু ছবি ও ভিডিও।












পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech