প্রেক্ষাগৃহে দেখা যাবে এডাল্ট সিনেমা!

  

পিএনএস ডেস্ক : সবাইকে জানিয়ে পর্ন সিনেমা দেখার মতো আধুনিকতা এখনো তৈরি হয়নি সমাজে। বেশিরভাগ মানুষ লুকিয়ে একাকী নিভৃতে দেখতেই পছন্দ করেন প্রাপ্ত বয়স্কদের এই সিনেমা। তবে এবার বন্ধুবান্ধবসহ নীল সিনেমা দেখার সুযোগ করে দিলো অ্যামস্টারডামের ফাইভ ডি পর্ন প্রেক্ষাগৃহ।

প্রেক্ষাগৃহের ভিতরে বসে যেকোনো প্রাপ্তবয়স্ক মানুষই উপভোগ করতে পারবেন যৌন উত্তেজনার সিনেমা। সঙ্গে এই প্রেক্ষাগৃহে রয়েছে দুলুনি দেওয়া চেয়ার। তেমনই আবার রয়েছে বিভিন্ন ধরনের বাতাসের ব্যবস্থা আর ওয়াটার জেট, যা দর্শককে এক অদ্ভুত অনুভূতি দিবে।

সিনেমা হল কর্তৃপক্ষ জানায়, ওই প্রেক্ষাগৃহে খুব বেশি জায়গা নেই। একসঙ্গে বসতে পারবেন অন্তত ১৮ জন দর্শক। কিন্তু এখন প্রশ্ন হলো, কারা প্রেক্ষাগৃহে যাবেন পর্ন সিনেমা দেখতে? কর্তৃপক্ষের আশা, শুধু পর্যটকরাই নন, যারা জীবনকে প্রতিদিন নতুন করে উপভোগ করতে চান, তারা এই প্রেক্ষাগৃহে আসবেন।

অ্যামস্টারডাম শহরের রয়েছে ছবির মতো সাজানো সব দর্শনীয় স্থান। রয়েছে আনা ফ্রাঙ্কের বাড়ি, ভ্যান গগ মিউজিয়াম। বহু মানুষ ওই দর্শনীয় স্থানের টানে ছুটে আসেন। এবার এই শহরকে আরও বেশি উপভোগ্য করে তোলার জন্য তৈরি হয়েছে এই ফাইভ ডি পর্ন সিনেমা হাউজ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech