মায়ের জন্য সুদর্শন পাত্রের সন্ধানে কন্যা!

  01-11-2019 04:44PM

পিএনএস ডেস্ক: কন্যার জন্য দেখতে শুনতে ভালো ও প্রতিষ্ঠিত পাত্রের সন্ধান করেন সব বাবা-মা। কখনো কখনো নিজের একজন যোগ্য লাইফপার্টনারের সন্ধানে নামতেও দেখা যায় অনেককে। কিন্তু যুগের হাওয়ায় পাল্টে গেছে সব রীতিনীতি।। সম্প্রতি মায়ের জন্য একজন সুদর্শন পাত্র খুঁজতে বিজ্ঞাপন দিয়েছেন এক তরুণী!

গত বৃহস্পতিবার (৩১ অক্টোবর) টুইটারে মায়ের সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট পাত্রের সন্ধান চাওয়া ওই তরুণীর নাম আস্থা ভারমা। ভারতের একটি বিশ্ববিদ্যালয়ে আইনের ওই ছাত্রী লিখেছেন, আমার প্রিয় মায়ের জন্য ৫০ বছর বয়সী হ্যান্ডসাম পুরুষ খুঁজছি! পাত্রকে অবশ্যই ভেজিটেরিয়ান হতে হবে, কখনোই মদ্যপান করা যাবে না এবং সুপ্রতিষ্ঠিত হতে হবে বলেও শর্ত দিয়েছেন এ তরুণী।

মায়ের জন্য পাত্র খুঁজতে টুইটের পরপরই সেখানে রীতিমতো কমেন্টের বন্যা বয়ে যায়। অনেকেই ছকবাঁধা রীতি থেকে বেরিয়ে আসার সাহস দেখানোয় এ মা-মেয়েকে সাধুবাদ জানিয়েছেন।

আবার কেউ কেউ জানতে চেয়েছেন, তারা পাত্র খুঁজতে কোনো ঘটক বা বিবাহ-এজেন্সির কাছে যাননি কেন? জবাবে আস্থা জানিয়েছেন, তারা গিয়েছিলেন। এমনকি এর জন্য টিন্ডারও ব্যবহার করা হয়ে গেছে। তবে, তাতে আশানুরূপ ফল মেলেনি। তাই, বাধ্য হয়েই টুইটারের শরণাপন্ন হতে হয়েছে।

আশার কথা হচ্ছে, ওই পোস্ট থেকেই জানা যায়, মেয়েটির শহরেই অনেক ব্যাচেলর পুরুষ রয়েছেন। হয়তো শিগগিরই তাদের কারও সঙ্গে সাক্ষাৎ হবে মা-মেয়ের। হতে পারে শুভ পরিণয়ও।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন