স্ত্রীর বয়স ৭৫, স্বামীর ২১; চুটিয়ে সংসার করছে দম্পতি

  

পিএনএস ডেস্ক : বয়স তাদের প্রেমের কাছে বাধা হয়ে দাঁড়ায়নি। চলতি বছর তাদের চতুর্থ বিবাহবার্ষিকী। ইনস্টাগ্রাম দেখলে যে কেউ বুঝতে পারবেন, তারা একে অন্যের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। চতুর্থ বিবাহবার্ষিকীতে এসে উষ্ণতা ছড়ানো ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে।

মাত্র ১৭ বছর বয়সী কিশোরের সঙ্গে ৭১ বছর বয়সী বৃদ্ধার বিয়ে হয়। প্রেমে পড়ার পরই দু'জনে একসঙ্গে থাকতে শুরু করেন। এরপর বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেন তারা।

তাদের নিয়ে যে সমাজে সমালোচনার অন্ত নেই, তাতে কিছুই মনে করেন না দু'জনে। যুবকের নাম গ্যারি আর তার স্ত্রী আমলিডা। তাদের বয়সের পার্থক্য ৫৪ বছর। গ্যারি ইনস্টাগ্রামে জানিয়েছেন, তোমার সঙ্গে যেদিন দেখা হয়েছিল, সেদিনেই প্রেমে পড়ে যাই। ভাবতে পারেনি এরকম গভীরভাবে কাউকে ভালোবাসতে পারবো আমি। নানা টানাপোড়নের মধ্যে দিয়ে বিভিন্ন ঝড়ঝাপটা পার করেছি আমরা। একসঙ্গে যে সময় কাটিয়েছি, তোমার প্রতি আমার ভালোবাসা যেন নষ্ট না হয়ে যায়। নিঃশর্তভাবে ভালোবাসতে চাই আমি। জীবনের শেষ দিন পর্যন্ত এভাবেই তোমার যত্ন নিতে চাই।

‘দ্য সান’ সংবাদ সংস্থাকে আলমিডা জানিয়েছেন, ৪৩ বছর আমি প্রথম স্বামী ডোনাল্ডের সঙ্গে ঘর করেছি। ২০১৩ সালে সাত মাস অসুস্থ থাকার পর তিনি মারা যান। তারপর আমি নিজেকে খোঁজার চেষ্টা করি। তারপর ওয়ালমার্টে কাজ করা শুরু করি।

অন্যদিকে গ্যারি আট বছর ধরে তার এক শিক্ষিকাকে ভালোবাসেন। কিন্তু শিক্ষিকা তার ভালোবাসাকে তোয়াক্কা করেনি। সেই দুঃখে হাতাশায় চলে যায় গ্যারি। তখনই গ্যারি ও আমলিডার এক অনুষ্ঠানে দেখা হয়। তারপর আমলিডা সারাক্ষণ ধরে ভাবতে থাকে গ্যারির কথা। এরপর ধীরে ধীরে শুরু হয় প্রেমের জাল বোনা। গ্যারি ও আলমিডার ভালোবাসার গল্প ভাইরাল এখন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech