বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানায় সাভারে মানববন্ধন - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানায় সাভারে মানববন্ধন

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশের সর্বাধিক প্রচারিত ও জনপ্রিয় সংবাদ মাধ্যম দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও প্রকাশক ময়নাল হোসেন চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সাভারে সাংবাদিকরা মানবন্ধন করেছে। শনিবার বেলা সাড়ে ১১টায় সাভার থানা রোডে প্রেসক্লাবের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এতে সাভার উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকরা উপস্থিত ছিলেন। মানববন্ধনে এসময় সাভার প্রেসক্লাবের সাংবাদিক নেতারা গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান।

বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদা স্বাগত বক্তব্যে বলেন, বাংলাদেশ প্রতিদিন দীর্ঘ দিন ধরে বস্তু নিষ্ঠ সাংবাদ পরিবেশনের মাধমে দেশ বিদেশের মানুষের আস্থা অর্জন করে দেশের শীর্ষ স্থান দখল করে নিয়েছে। আর এর পেছনে যে মানুষগুলোর অক্লান্ত পরিশ্রম রয়েছে তারা হলেন সম্পাদক নঈম নিজাম ও প্রকাশ ময়নাল হোসেন চৌধুরী। অথচ একটি কুচক্রী মহল এই সুনাম নষ্ট করার জন্য মিথ্যে মামলা দিয়ে হয়রানি করার চেষ্টা করছে। এ ধরনের ঘটনা ঘটলে সংবাদ প্রকাশে বাধাগ্রস্থ হবে। তাই অবিলম্বে এ মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিঠুন সরকার বলেন, পত্রিকার অগ্রগতিতে বাধা সৃষ্টির লক্ষ্যে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলাটি দায়ের করা হয়েছে। অবিলম্বে গ্রেফতারি পরোয়ানা বাতিল ও মামলা প্রত্যাহারের জোর দাবি জানান তিনি। অন্যথায় আরো কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন তিনি।

সাভার প্রেসক্লাবের সাধারন সম্পাদক মিঠুন সরকারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারন সম্পাদক পার্থ চক্রবর্তী, দপ্তর ও প্রচার সম্পাদক ইমদাদুল হক, সিনিয়র সদস্য সেলিম আহম্মেদ, তোফায়েল হোসেন তোফাসানি, রুপকর রহমান, গোলাম পারভেজ মুন্না, তৌকির আহম্মেদ, নাদিম হোসেনসহ অর্ধ শতাধিক সাংবাদিক।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech