আজ গণমাধ্যমের সামনে আসছেন আইভী

  23-01-2018 12:49AM

পিএনএস ডেস্ক: রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আগামীকাল (মঙ্গলবার) গণমাধ্যমের সামনে আসছেন। দুপুর ১২টায় ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে আয়োজিত প্রেস বিফ্রিংয়ে সাংবাদিকদের উদ্দেশে তিনি বক্তব্য রাখবেন।

সোমবার ল্যাবএইডের মুখপাত্র সাইফুর রহমান লেনিন এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে আজ দুপুরে তিনি জানিয়েছিলেন মঙ্গলবার অথবা বুধবার হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন আইভী। এছাড়া সপ্তাহ খানেক বিশ্রামের পর ফলোআপ চিকিৎসার জন্য তাকে ফের হাসপাতালে আসার পরামর্শ দেয়া হতে পারে বলে তিনি জানিয়েছিলেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে গত মঙ্গলবার (১৬ জানুয়ারি) চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনের ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

সংঘর্ষে উভয়পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র উঁচিয়ে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন। সেইসঙ্গে আহত হন সাংবাদিক ও আওয়ামী লীগ নেতাসহ আরও অনেকে।

তবে ওই ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হননি আইভী। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেয়া হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন