‘মাদক সমাজকে ধ্বংশ করে দেয়, আসুন মাদককে না বলি’ - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

‘মাদক সমাজকে ধ্বংশ করে দেয়, আসুন মাদককে না বলি’

  

পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, জীবনকে ভালো বাসুন মাদক থেকে দুরে থাকুন। মাদক সমাজকে ধ্বংশ করে দেয়। নতুন বছরের শুরুতেই জানুষারী থেকে আমরা অঙ্গীকার বদ্ধ হচ্ছি, আমরা কালীগঞ্জ এলাকাকে একটি মডেল কালীগঞ্জ বানাবো। সেই লক্ষে কালীগঞ্জের একটি শিশুও মাদকাসক্ত হবে না। এ জন্য অভিভাবকদের সচেতন হতে হবে এবং আমরা আমাদের শিশুদের সুস্থ্য ভাবে গড়ে তুলতে পারব।

তিনি মঙ্গলবার দুপুরে উপজেলার ভাওয়াল জামালপুর কলেজ মাঠে মাদক বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। মাদক বিরোধী ওই সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আজীজুল হক পরিচালক মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর গাজীপুর।

জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর ও জামালপুর ভাওয়াল কলেজের আয়োজনে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল গনি ভুইয়া, সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি, মোক্তারপুর ইউপি চেয়ারম্যান,শফিকুল ইসলাম তোরণ, জামালপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ফারুক মাষ্টার, মোঃ সোহাগ হোসেন সহকারী কমিশনার (ভুমি) ও অন্যান্নদের মাঝে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নের অংগ সংগঠনের নেতৃবিন্দ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আনন্দ চন্দ্র বর্মণ।

প্রতিমন্ত্রী মাদক বিরোধী আলোচনা সভায় স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশের ৪৯০টি উপজেলার মধ্যে ৪টি উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে সরকার চিহিৃত করেছে। এদের মাঝে আমাদের কালীগঞ্জ উপজেলা কিভাবে আস্তে আস্তে উন্নয়দের দিকে অগ্রসর হেেচ্ছ। আজ বুধবার ১১টি দেশের প্রতিনিধিরা কালীগঞ্জের উন্নয়নের বিভিন্ন এলাকা ঘুড়ে ঘুড়ে দেখবেন।

নারীদেরকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার জন্যে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে নানামূখী কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী হওয়ার পর ধীরে ধীরে দেশ উন্নত হতে চলেছে। এই কার্যক্রম বাস্তবায়নের তদারকি করছেন আপনারা। আপনারা সঠিকভাবে সুবিধাভোগী নির্বাচন করবেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech