আবিদের স্ত্রীর অবস্থা অপরিবর্তিত

  

পিএনএস ডেস্ক : নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত প্রধান বৈমানিক আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

স্ট্রোকের পর দুই দফা অস্ত্রোপচার শেষে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

আফসানার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ও হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম বলেন, মস্তিস্ক ছাড়া তার শরীরের সব অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে। তবে বায়োমেডিকেল প্যারামিটারে পরিবর্তন এসেছে। রক্তে সোমিয়ামের মাত্রা বেড়ে গেছে। এটি এ মুহূর্তে শঙ্কার কারণ। মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী লাইফ সাপোর্টে রেখে তার চিকিৎসা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

স্ট্রোকের পর গত রোববার সকালে আফসানাকে উত্তরার বাসা থেকে নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রোপচার শেষে তাকে আইসিইউতে রাখা হয়। ওই দিন রাতে আবারও স্ট্রোক করার পর আফসানার মস্তিস্কে দ্বিতীয় দফায় অস্ত্রোপচার করা হয়। এর পর থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

গত সোমবার নিহত অন্যদের সঙ্গে তার স্বামী আবিদ সুলতানের মরদেহ দেশে আনা হয়। কিন্তু শেষবারের মতো স্বামীর মরদেহও দেখা হয়নি আফসানার।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech