কেসিসি নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়ন বৈধ

  


পিএনসে ডেস্ক: খুলনা সিটি কোর্পারেশনের (কেসিসি) নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

মেয়র প্রার্থীরা হলেন আওয়ামী লীগ মনোনীত দলের মহানগর সভাপতি তালুকদার আব্দুল খালেক, বিএনপি মনোনীত দলের মহানগর সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, জাতীয় পার্টি (জাপা) মনোনীত শফিকুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মনোনীত দলের মহানগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু।

আজ রোববার বেলা ১১টায় মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো: ইউনুচ আলী প্রার্থীদের মনোনয়ন বৈধ ঘোষণা করেন। এ পাঁচজনই মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

দুই দিনব্যাপী মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিন মেয়রদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয়। এখন পর্যায়ক্রমে সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ড থেকে ৫ নম্বর ওয়ার্ড পর্যন্ত, সংরক্ষিত ৬নম্বর ওয়ার্ড থেকে ১০ নম্বর ওয়ার্ড পর্যন্ত, সাধারণ ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড, ৭, ৮ ও ১০ নম্বর ওয়ার্ডের মনোনয়নপত্র বাছাই করা হচ্ছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech