প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন প্রিয়াংকা (ভিডিও) - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন প্রিয়াংকা (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াংকা চোপড়া।

বৃহস্পতিবার (২৪ মে) বিকেলে গণভবনে সাক্ষাৎ করেন তিনি। এসময় ইউনিসেফের বিভিন্ন কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন প্রিয়াংকা চোপড়া। বৈঠকে ইউনিসেফের প্রতিনিধিদলের বাইরে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা।

উল্লেখ্য, সোমবার সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ৩৫ বছর বয়সী এ অভিনেত্রী। সেখান থেকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে তিনি বেলা সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান।

এর আগে কক্সবাজারে তিনদিন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে বৃহস্পতিবার ঢাকায় ফেরার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় বিশ্ববাসীকে রোহিঙ্গা শিশুদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। রোহিঙ্গা শিশু ও নারীদের চলমান জীবনের নানা সমস্যার কথা তুলে ধরে প্রিয়াংকা বলেন, রোহিঙ্গা শিশুরা তাদের ভবিষ্যৎ সম্পর্কে কিছুই জানে না। কিন্তু বাংলাদেশে আশ্রিত জীবনে এখন তারা মৌলিক শিক্ষা পাচ্ছে। তাদের স্বাভাবিক জীবন ফিরিয়ে দিতে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসতে হবে।

প্রায় ১৫ মিনিটের লাইভ ভিডিওতে কক্সবাজারকে বিদায় জানিয়ে ঢাকার পথে বিমানে উড়াল দেন প্রিয়াংকা। মিয়ানমারের বাস্ত্যুচুত রোহিঙ্গাদের দেখতে গত ২১ মে বাংলাদেশে আসেন তিনি। বৃহস্পতিবার সকালে কক্সবাজার থেকে তিনি ঢাকায় আসেন।

চার দিন অবস্থান শেষে আজ রাতে (বৃহস্পতিবার) প্রিয়াংকা চোপড়া বাংলাদেশ ত্যাগ করবেন বলে জানা যায়।



পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech