ইসলাম পবিত্র ধর্ম, শান্তির ধর্ম : প্রধানমন্ত্রী

  

পিএনএস ডেস্ক: ইসলাম পবিত্র ধর্ম, শান্তির ধর্ম। কিন্তু কিছু মানুষের জঙ্গি কর্মকাণ্ডে ইসলাম ধর্ম প্রশ্নবিদ্ধ হচ্ছে। ধর্মকে প্রশ্নবিদ্ধ করার অধিকার কারো নেই। এই ধর্ম নিয়ে কেউ যেন রাজনীতি না করে, নিজেদের স্বার্থে ব্যাবহার না করে সেদিকে খেয়াল রাখতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেছেন, আমাদের সরকারের চাওয়া হচ্ছে দেশের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়ন ছড়িয়ে পড়ুক। উন্নয়নের সুবিধা দেশের সবাই ভোগ করুক। এজন্য শিক্ষা, স্বাস্থ্য, প্রযুক্তি সব কিছু মানুষের দোঁরগোড়ায় পৌঁছে দেওয়া হচ্ছে। আপনার নিশ্চয়ই দেখতে পাচ্ছেন গত ৯ বছরে আমরা ক্ষমতায় এসে কতটা উন্নয়ন করেছি।

বুধবার (১১ জুলাই) রাজধানীর আশকোনায় হাজী ক্যাম্পে হজ ফ্লাইটের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, বাবা-মা, ভাই-স্বজন সবাইকে হারিয়েছি, জীবনে চাওয়া পাওয়ার আর কিছুই নেই। একটাই চাওয়া দেশের মানুষ ভালো থাকুক, সুখে থাকুক, শান্তিতে থাকুক। দেশের প্রতিটি মানুষ সুন্দরভাবে বাঁচুক, উন্নত জীবনযাপন করুক এটাই আমার চাওয়া।

হজযাত্রীদের কাছে দোয়া চেয়ে প্রধানমন্ত্রী বলেন, আপনার আল্লাহর মেহমান। আপনারা দেশের সবার জন্য দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন।

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিমান মন্ত্রী শাহজাহান কামাল, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বি এইচ হারুন এমপি প্রমুখ।

পিএনএস/আনোয়ার/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech