মিরপুরে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

  17-07-2018 12:06PM


পিএনএস ডেস্ক: মিরপুর রূপনগরে বাস ও লেগুনোর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এত শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১২ জন। মরদেহগুলো ঢামেক মর্গে।

নিহত শিশু তাওহীদের বাবা মুক্তার হোসেন মিরপুর সেলিনা হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছেন। আহত অনেককে চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।

রূপনগর থানাধীন মিরপুর বেড়িবাঁধের গোড়ান চট এলাকায় মঙ্গলবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

দুর্ঘটনায় এখন পর্যন্ত নিহত দুই, লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার বিষয়ে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, ঢাকা থেকে মায়ের দোয়া (চট্টগ্রাম-জ-১৬০৩) যাত্রীবাহী বাস সাভার যাওয়ার পথে এবং সাভার থেকে একটি যাত্রীবাহী লেগুনা (ঢাকা মেট্রো-ছ-১১-০৫১৮) ঢাকা যাওয়ার পথে বেড়িবাঁধের গোড়ান চট এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়।

খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস কর্মীরা ১৫ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। লেগুনার ড্রাইভার আটকা পড়লে অত্যাধুনিক যন্ত্র ব্যবহার করে দক্ষতার সঙ্গে তাকে কৌশলে উদ্ধার করে এ্যাম্বুলেন্সে যোগে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে দুই জনের নাম জানা গেছে। তারা হলেন, বারিক ও রেজাউল করিম।

এদিকে রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজ বলেন, ‘দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও লেগুনো উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। অপরদিকে দুর্ঘটনার ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন