রেলওয়ে নিয়োগের প্রশ্নফাঁস: পরীক্ষা স্থগিত

  20-07-2018 05:19PM

পিএনএস : পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট কালেক্টর গ্রেড-২ পদে নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। প্রশ্ন ফাঁস হওয়ায় শুক্রবার (২০ জুলাই) বেলা ১টার দিকে পরীক্ষা স্থগিত করা হয়। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় রাজশাহীতে এই পরীক্ষা হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ করেই তা স্থগিত করে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল। এতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা পরীক্ষার্থীরা রেলওয়ে পশ্চিমাঞ্চল রেল ভবনের (রাজশাহী) সামনে বিক্ষোভ করেছে।

পরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। তবে বিক্ষোভের সময় পুলিশ দিয়ে প্রার্থীদের গ্রেফতারের হুমকি দেওয়া হয়েছে বলেও পরীক্ষার জন্য আসা প্রার্থীরা অভিযোগ করেছেন।

বিষয়টি জানতে চাইলে পশ্চিমাঞ্চল রেলওয়ের চিফ সিগন্যাল অ্যান্ড টেলিকম অফিসার অসীম কুমার তালুকদার বলেন, এখানে তাদের করার কিছু নেই। পরীক্ষা বাধ্য হয়েই স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, প্রশ্নপত্র ফাঁস হওয়ায় বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিতব্য পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে তারা ঈদ-উল-আজহার আগেই স্থগিত এই পরীক্ষা গ্রহণ করা হবে। প্রশ্নপত্র নতুনভাবে তৈরির পরই এই তারিখ নির্ধারণ করা হবে। ওই সময় পরীক্ষার তারিখ জানিয়ে পত্রিকায় আবারও বিজ্ঞাপন দেওয়া হবে।

এছাড়া প্রার্থীদের নামে আবারও পরীক্ষার কার্ড পাঠানো হবে বলেও জানান পশ্চিমাঞ্চল রেলওয়ের এই চিফ সিগন্যাল ও টেলিকম অফিসার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন