বসুন্ধরা-ভাটারায় পুলিশের অভিযান - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

বসুন্ধরা-ভাটারায় পুলিশের অভিযান

  



পিএনএস ডেস্ক: রাজধানীর নর্দ্দা, বসুন্ধরা আবাসিক এলাকা এবং কালাচাঁদপুরে ব্লক রেইড অভিযান পরিচালনা করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বুধবার রাত সাড়ে ৮টা থেকে এক হাজারের বেশি পুলিশ সদস্য এই তিনটি এলাকা চারদিক থেকে ঘিরে ফেলে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ভাটারা থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে। রাত ১টা পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

সোমবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ ঘটে। এলাকাবাসী ধারণা করছে, হামলায় অংশ নেয়া শিক্ষার্থীদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

তবে পুলিশের গুলশান বিভাগের সহকারী কমিশনার (এসি) রফিকুল ইসলাম বলেন, ‘নিয়মিত অভিযানের অংশ হিসেবেই এই ব্লক রেইড চালানো হচ্ছে।’

ডিএমপির বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) আশরাফুল করীম বলেন, ‘এটি নিয়মিত অভিযান। মাদক ও তালিকাভুক্ত সন্ত্রাসীদের ধরতে নিয়মিত এ ধরনের অভিযান চালানো হয়।’

ব্লক রেইডে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) কৃষ্ণপদ রায়সহ পুলিশের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech