‘রাষ্ট্রীয় কাজ গতিশীল ও আধুনিকায়ন করতে প্রধানমন্ত্রী অত্যন্ত আন্তরিক রয়েছেন' - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

‘রাষ্ট্রীয় কাজ গতিশীল ও আধুনিকায়ন করতে প্রধানমন্ত্রী অত্যন্ত আন্তরিক রয়েছেন'

  

পিএনএস : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, জনস্বার্থে রাষ্ট্রীয় কাজকে গতিশীল ও আধুনিকায়ন করার জন্য জননেত্রী শেখ হাসিনা সরকার অত্যন্ত আন্তরিক রয়েছে।

আজ বাংলাদেশ সচিবালয়ের ৪নং ভবনের সামনে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি প্রধান অতিথি হিসেবে বাংলাদেশের ৬০ জন এসিল্যান্ডদের মাঝে ডাবল কেবিন পিকআপ গাড়ি বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা নীরবে নিভৃতে অসহায় ও দরিদ্র মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাচ্ছেন। জনস্বার্থে ভূমিহীনদের গুচ্ছগ্রাম প্রদান, ভূমির সার্বিক কাজে এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে এসিল্যান্ডদের দুর্গম এলাকায় যেতে হয়। এর আগে ভূমি সার্কেল অফিসের টিওএন্ডই-তে অন্তর্ভুক্ত মোটর বাইক ছাড়া কোনো গাড়ি ছিল না। জননেত্রী শেখ হাসিনা এসিল্যান্ডদের কাজের গুরুত্ব উপলব্ধি করে সারাদেশের এসিল্যান্ডদের কাজের জন্য ডাবল কেবিন পিকআপ গাড়ির ব্যবস্থা করেছেন।

আজ সচিবালয় চত্বরে ১০ জন এসিল্যান্ডকে গাড়ির চাবি বুঝিয়ে দেওয়া হয়। বাকি ৫০টি গাড়ির চাবি ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর হতে দেওয়া হবে। তিনি বলেন, আজকের দেওয়া ৬০টি গাড়িসহ এ পর্যন্ত ১৫৬টি গাড়ি দেওয়া হয়েছে। বাকি ১৯২টি গাড়ি খুব দ্রুত দেওয়া হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech