সাংবাদিক গোলাম সারওয়ারের মরদেহ এখন ঢাকায়

  15-08-2018 01:08AM

পিএনএস ডেস্ক :প্রখ্যাত সাংবাদিক ও দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ ঢাকায় আনা হয়েছে। মঙ্গলবার (১৪ আগস্ট) রাত ১১টার দিকে তার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

সিঙ্গাপুর থেকে গোলাম সারওয়ারের মরদেহের সঙ্গে একই ফ্লাইটে দেশে ফেরেন তাঁর স্ত্রী সালেহা সারওয়ার, কন্যা সুষমা নাইম রত্না, জামাতা মিয়া নাইম হাবিব, ছেলে গোলাম শাহরিয়ার রঞ্জন ও গোলাম সাব্বির অঞ্জন। মরদেহ বাসায় পৌঁছানোর পর স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

বিমানবন্দরে গোলাম সারওয়ারের মরদেহ গ্রহণ করেন সমকালের প্রকাশক এ কে আজাদ। সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এস এম শাহাব উদ্দিন, বার্তা সম্পাদক মশিউর রহমান টিপু, নগর সম্পাদক শাহেদ চৌধুরী, প্রধান প্রতিবেদক লোটন একরাম, ফিচার সম্পাদক মাহবুব আজীজসহ জ্যেষ্ঠ সাংবাদিকরা মরদেহ নিয়ে যান তাঁর উত্তরার বাসভবনে।

বুধবার (১৫ আগস্ট) গোলাম সারওয়ারের মরদেহ নেওয়া হবে তাঁর জন্মস্থান বরিশালের বানারীপাড়ায়। শোকার্ত সহকর্মী, সহযোদ্ধা, সুহৃদ ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে আগামী বৃহস্পতিবার মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।

প্রসঙ্গত, নিউমোনিয়া ও ফুসফুসের সংক্রমণ নিয়ে গত ২৯ জুলাই রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন গোলাম সারওয়ার। তবে অবস্থার অবনতি হয়। গত ৩ আগস্ট উন্নত চিকিৎসার জন্য তাঁকে নেওয়া হয় সিঙ্গাপুর। সোমবার সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে মারা যান প্রবীণ এই সাংবাদিক।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন