নিউইয়র্কে তোপের মুখে ইমরান এইচ সরকার (ভিডিওসহ)

  



পিএনএস ডেস্ক: নিউইয়র্কের ব্রুকলিনের চার্চ ম্যাকডোনাল্ডে প্রবাসী বাংলাদেশি আমেরিকানদের তোপের মুখে পড়েছেন গণজাগরণ মঞ্চের মূখপাত্র ইমরান এইচ সরকার। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা আটটার পর এ ঘটনা ঘটে।

বাংলাদেশি অধ্যুষিত ব্রুকলিনের চার্চ ম্যাকডোনাল্ডে তার এক নিকট আত্মীয়ের সাথে বেড়াতে আসেন যুক্তরাষ্ট্রে সফররত ইমরান এইচ সরকার । এসময় চার পাঁচ যুবক তাকে ঘিরে ধরেন। ফেইসবুকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, পারস্পরিক কথপোকথনের এক পর্যায়ে এক যুবক বলেন এই যে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চলছে আপনারা কিছুই বলছেন না।

জবাবে ইমরান এইচ সরকার বলেন, ‘এটা ঠিক বলছেন না । বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কাদের বিরুদ্ধে হচ্ছে?’ জবাবে ওই যুবক বলেন, ‘বিএনপি-জামায়াতের বিরুদ্ধে। তাছাড়া শাহবাগে আপনারা বিচারবহির্ভূত হত্যাকাণ্ডকে উৎসাহ দিয়ে আন্দোলন করেছেন।’ উপস্থিত জনতার এমন বক্তব্যে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন তিনি।

তখন পাশে থাকা তাঁর এক আত্মীয় বলে উঠেন, ভাই ওনাকে ছেড়ে দেন ওনি নিজেও ক্রসফায়ারের তালিকায় আছেন। তখন ইমরান এইচ সরকার বলেন, আমরা সরকারের অন্যায় কাজের সমালোচনা করে যাচ্ছি। এ পর্যায়ে পাশের যুবক বলে উঠেন, এখন আপনাদের টাকা পয়সার ভাগে বনছে না তাই এখন সরকারের বিরুদ্ধে কথা বলছেন।

নাম না জানানোর শর্তে ব্রুকলিনের এক প্রত্যক্ষদর্শী জানান এসময় অন্ধকার থেকে এক যুবক তার দিকে জুতা নিক্ষেপ করে। ফেইসবুকে ভাইরাল হওয়া আরেকটি ভিডিওতে দেখা যায় এক যুবককে তাকে মারার জন্য তেড়ে আসছে । পরে দ্রুত গাড়ীতে উঠে এলাকা ছেড়ে যান ইমরান এইচ সরকার। এঘটনায় পুরো নিউইয়র্ক জুড়ে বাংলাদেশি কমিউনিটিতে মিশ্র প্রতিক্রিয়া তৈরী হয়েছে। সূত্র: নয়াদিগন্ত।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech