শেখ হাসিনা ও রওশন এরশাদের বৈঠকে যে কথা হলো!

  

পিএনএস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

বৃহস্পতিবার (২০ সেপ্টম্বর) সন্ধ্যায় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠকটি অনুষ্ঠিত হয়।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির পক্ষে ৪৬টি আসনে সংসদ সদস্য ও নির্বাচনের পর সরকার গঠন করলে তাতে ছয় জন পূর্ণ মন্ত্রী দাবি করেছেন রওশন এরশাদ।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় পার্টির এক সংসদ সদস্য বলেন, বৈঠকে প্রধানমন্ত্রীর সঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সমঝোতার ভিত্তিতে প্রার্থী দেওয়ার বিষয়ে আলোচনা করেছেন বিরোধী দলীয় নেতা। বর্তমান সংসদে জাতীয় পার্টির সংসদ সদস্যসহ মোট ৪৬টি আসনে সমঝোতার ভিত্তিতে নির্বাচনে অংশ নেওয়ার কথা জানিয়েছেন রওশন এরশাদ। এসব আসনে লাঙ্গলের প্রার্থীর বিপরীতে নৌকার কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন না।

ওই জাপা নেতা আরও বলেন, একইসঙ্গে নির্বাচনের পর সরকার গঠন করলে সেখানে জাতীয় পার্টির ছয় জন পূর্ণ মন্ত্রী থাকতে হবে বলেও প্রধানমন্ত্রীকে জানিয়েছেন বিরোধী দলীয় নেতা।

এসময় রওশন এরশাদ প্রধানমন্ত্রীর কাছে নির্বাচনে সংসদ সদস্য পদে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থীদের একটি তালিকাও দিয়েছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, এর আগে গত ৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এই বৈঠকে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি ও কাজী ফিরোজ রশীদ এমপি উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech