আগামী নির্বাচনে সাইবার ক্রাইমকে হুমকি হিসেবে দেখছে পুলিশ: মনিরুল ইসলাম

  


পিএনএস ডেস্ক: ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাইবার ক্রাইমকে হুমকি হিসেবে দেখছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। নির্বাচনের সময় একটি চক্র অনলাইনে মিথ্যা ও গুজব রটাতে পারে। এজন্য পুলিশের সাইবার ক্রাইম ইউনিট সজাগ রয়েছে বলে জানিয়েছেন ডিআইজি প্রধান মনিরুল ইসলাম।

শনিবার সকালে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্র্যাব) শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান ডিআইজি মনিরুল ইসলাম এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী ১০ অক্টোবর ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে বিশৃঙ্খলার চেষ্টা কঠোরভাবে দমন করা হবে বলে জানান পুলিশের ডিআইজি।

তিনি বলেন, আসন্ন দুর্গাপূজায় সন্ত্রাসীর গোষ্ঠীর কোনো হুমকি নেই। এরপরও আমরা বিষয়টি নজরদারীর মধ্যে রেখেছি।

জাতীয় নির্বাচনে সন্ত্রাসীর গোষ্ঠীর হুমকি আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত করতে আইনশৃঙ্খলা বাহিনী বদ্ধ পরিকর। এরপরও কেউ বিশৃঙ্খলা করলে তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম, ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন, সাধারণ সম্পাদক সরোয়ার আলম, সহ-সভাপতি মাসুম মিজান, ডিএমপি মিডিয়া শাখার উপকমিশনার মাসুদুর রহমান, অতিরিক্ত উপকমিশনার ওবায়দুর রহমান প্রমুখ।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech