দুর্গোৎসব অফারে গরুর মাংস ৪৪০ টাকা কেজি!

  

পিএনএস ডেস্ক :শারদী দুর্গোৎসবে অফার নামে কেজিপ্রতি ৪৪০ টাকা করে গরুর মাংস বিক্রির বিজ্ঞাপন দিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েছে সুপার মার্কেট প্রিন্স বাজার। সামাজিক মাধ্যমে এই বিজ্ঞাপনের ছবি ছড়িয়ে পড়ার পর অবশ্য পরে ক্ষমাও চেয়েছে সুপার শপটি। যদিও অফারটি শেষ হওয়ার পরদিন এই ক্ষমা প্রার্থনা করে তারা।

সনাতন ধর্মাবলম্বীরা গরুর মাংস এড়িয়ে চলেন এবং এর এক ধরনের ধর্মীয় আবেদনও রয়েছে। এই অবস্থায় দুর্গোৎসব চলাকালে প্রিন্স বাজারের এই বিজ্ঞাপন ক্ষুব্ধ করে তুলেছে হিন্দু ধর্মাবলম্বীদের।

বিসর্জনের মধ্য দিয়ে দুর্গোৎসব শেষ হয়েছে শুক্রবার। আর প্রিন্সবাজারের ৪৪০ টাকা করে গরুর মাংস বিক্রির অফারটিও শেষ হয়েছে সেদিনই। তবে শনিবার ফেসবুকে এই বিজ্ঞাপনের বিষয়টি ছড়িয়ে যায়। আর এরপর শুরু হয় আলোড়ন।

ঘটনার সত্যতা যাচাই করতে প্রিন্স বাজার শ্যামলী শাখায় টেলিফোনে যোগাযোগ করা হলে শাখাটির ব্যবস্থাপক সারোয়ার হোসেন খান জানান, অফারটি পূজা শেষ হওয়ার সাথে সাথে শেষ হয়ে গেছে। বর্তমানে বিশেষ অফার চলছে।

পূজার উৎসবকে কেন্দ্র করে এই ধরণের অফার ধর্মীয় মূল্যবোধে আঘাত করা হচ্ছে কি-না এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ নিয়ে কথা বলবেন অপারেশন বিভাগের কর্মীরা। আপনাকে তাদের সাথে যোগাযোগ করতে হবে।

তবে অপারেশন বিভাগের সাথে যোগাযোগ করা যাবে এমন কোনো টেলিফোন নম্বর দিতে রাজি হননি প্রিন্স বাজারের এই ব্যবস্থাপক।

পরে প্রিন্সবাজারের পক্ষ থেকে তাদের ফেসবুক পেজেই এ বিষয়ে ক্ষমা প্রার্থনা করা হয়। ইংরেজিতে লেখা এই বার্তায় বলা হয়, যা ঘটেছে, সেটা নিতান্তই দুর্ভাগ্যজনক। আমরা ক্ষমা ভিক্ষা করছি। দয়া করে একে একটি ভুল হিসেবেই ধরবেন। আমাদের কোনো জাতি বা কাউকে আঘাত করার ন্যূনতম কোনো উদ্দেশ্য ছিল না।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech