সেনাকুঞ্জে ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল

  

পিএনএস ডেস্ক : সশস্ত্র বাহিনী দিবসে সেনাকুঞ্জের অনুষ্ঠানে যোগ দিয়েছেন ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার সন্ধ্যায় গুলশান কার্যালয় থেকে সরাসরি সেনাকুঞ্জের অনুষ্ঠানে যোগ দেন মির্জা ফখরুল। এর আগে কয়েকটি অনুষ্ঠানে যোগ দেয়নি বিএনপির কোনো প্রতিনিধি।

পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি এবং আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ এই সবগুলো বিষয়ে দলীয় হাইকমান্ড আজকের এই সেনা সদরদপ্তরের অনুষ্ঠানে যোগ দেওয়ার ব্যাপারে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দায়িত্ব দেন। সেখানে যোগদান ঐক্যফ্রন্টের শীর্ষ ড. কামাল হোসেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্টের অন্যান্য নেতৃবৃন্দের সঙ্গে ও শুভেচ্ছা বিনিময় করেন বলে জানা গেছে।

এদিকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে বঙ্গভবনে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন বিশিষ্ট আইনজীবী ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। বুধবার দুপুরে বঙ্গভবনের দরবার হলে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বেরিয়ে যাওয়ার সময় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে কুশল বিনিময় করেন ড. কামাল হোসেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech