কাউকে হয়রানি না করতে সবাইকে নির্দেশ দেওয়া হয়েছে: ইসি রফিকুল

  15-12-2018 03:51PM

পিএনএস ডেস্ক : কোনো প্রার্থী বা দলকে অহেতুক হয়রানি না করতে সবাইকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। তিনি বলেন, ‘আমার কাছে সব প্রার্থীই প্রার্থী, সব দলই দল। পুলিশ কাউকেই অহেতুক হয়রানি করবে না। তবে কারো বিরুদ্ধে যদি আমলযোগ্য অপরাধ হয়, যদি সত্যি সত্যি কেউ অপরাধ করে সে আওয়ামী লীগ করুক আর বিএনপি করুক বা অন্য কোনো দল করুক তাদেরকে ছাড় না দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। আমরা একটি শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই।’

শনিবার সকালে ময়মনসিংহ নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে নির্বাচন কমিশন আযোজিত ‘সচেতনতা উন্নীতকরণে নির্বাচনে নারীর নিরাপত্তা ও নিরাপদ অংশগ্রহণ’ বিষয়ক এক সেমিনার শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

বিভিন্ন ধরণের একপেশে সংবাদ দেখে নির্বাচন কমিশন বিভ্রান্ত হচ্ছেন বলে জানিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম আরও বলেন, প্রকৃত ঘটনা তুলে ধরুন, নির্বাচন কমিশন অবশ্যই অ্যাকশন নিবে। একপেশে সংবাদ করে জনগণ ও ভোটারদেরকে বিভ্রান্ত করবেন না।

এ সময় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলিমুজ্জামান, বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন উপস্থিত ছিলেন। সেমিনার শেষে একটি র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন