সংসদ ভবন থেকে চিরবিদায় আশরাফুন নেছা

  18-01-2019 07:28PM

পিএনএস ডেস্ক : সাবেক সংসদ সদস্য ও মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফুন নেছা মোশারফের জানাজা শুক্রবার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। এ সময় আওয়ামী লীগ নেতা, সাবেক ও বর্তমান এমপি এবং সংসদের কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে চিরবিদায় নেন তিনি।

আশরাফুন নেছা মোশারফ শুক্রবার (১৮ জানুয়ারি) সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাজায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।

তার প্রতি শ্রদ্ধা জানিয়ে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেয়া হয়। পরে মরহুমার কফিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ওবায়দুল কাদের শ্রদ্ধা জানান। এরপর সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে সার্জেন্ট অ্যাট আর্মস, সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, আওয়ামী লীগের পক্ষে ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলীয় নেতারা, মতিয়া চৌধুরীর নেতৃত্বে মহিলা আওয়ামী লীগের নেতারা, পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের পক্ষে দশম সংসদের হুইপ আতিকুর রহমান আতিক এমপি ও হুইপ ইকবালুর রহিম এমপি এবং ঢাকা জেলা প্রশাসনের পক্ষে মরহুমার কফিনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এর আগে আশরাফুন নেছা মোশারফের কর্মময় জীবন নিয়ে আলোকপাত করেন বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি এবং পরিবারের পক্ষে স্মৃতিচারণ করেন ফারজানা রশিদ ব্রাউনিয়া।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন