প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়ে গেছে : খাদ্যমন্ত্রী

  16-02-2019 01:58PM

পিএনএস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক দুর এগিয়েছে বলে মন্তব্য করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, সরকারী কর্মকর্তা কর্মচারীদের দুর্নীতির উর্ধ্বে থেকে সুশাসন প্রতিষ্ঠা করে জনসেবার মাধ্যমে সরকারের ভাবমুর্তি উজ্জ্বল করতে হবে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) নওগাঁয় সরকারী কর্মকর্তা কর্মচারী ও তাদের ছেলে-মেয়েদের ৩১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আগামী ২০২১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। ইতিমধ্যেই আমাদের জীবনযাত্রার মান বৃদ্ধি হয়েছে। উন্নত দেশের স্বীকৃতি লাভ করেছি। এখন প্রয়োজন সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে দুর্নীতি মুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়া।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে দেশ স্বাধীন হতো না। দেশ স্বাধীন না হলে আমরা মন্ত্রী হতে পারতাম না। আপনারা ডিসি এসপি হতে পারতেন না। কাজেই দেশকে ভালোবেশে বাংলাদেশকে আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ দেশ হিসেবে প্রতিষ্ঠা করার দায়িত্ব আমাদের।

এ সময় জেলা প্রশাসক মোঃ মিজানৃুর রহমানের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী, জেলা পর্যায়ের সকল কর্মকর্তা কর্মচারীসহ ১১টি উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্যমন্ত্রী পরে জেলার মান্দা উপজেলা খাদ্য অফিস এবং স্থানীয় গুদাম পরিদর্শন করেন। এ সময় জেলা খাদ্য কর্মকর্তা মোঃ কামাল হোসেনসহ মান্দা উপজেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন