মিরপুর-ধানমন্ডি এলাকায় গ্যাস সরবরাহ সাময়িক বন্ধ

  21-02-2019 02:21AM

পিএনএস ডেস্ক: মেট্রোরেলের কাজ, গ্যাসের ভালব প্রতিস্থাপন এবং লিকেজ মেরামতের কারণে ১২ ঘণ্টার জন্য রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ ছিল। তবে নির্দিষ্ট সময় পর স্বাভাবিক হয়ে যায় রাজধানীর গ্যাস সরবরাহ।

কিন্তু বুধবার বিকেলে মিরপুর সড়কে ধানমন্ডি গভর্নমেন্ট বয়েজ স্কুলের সামনে সড়কে ম্যানহোলের উপরে থাকা একটি বাসে হঠাৎ আগুন ধরে গেলে গ্যাস সঞ্চালন লাইনে ছিদ্র হওয়ার বিষয়টি জানতে পারে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। লাইনের লিকেজ মেরামতের জন্য ধানমন্ডি ও মিরপুর এলাকায় গ্যাস সরবরাহ সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হয়েছে।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, মেরামতের কারণে মূল লাইনে গ্যাসের চাপ কমিয়ে দেয়া হয়েছে। ফলে কিছু কিছু এলাকায় গ্যাস চলে গেছে, আবার অনেক এলাকায় গ্যাসের চাপ কমছে। তবে রাতের মধ্যে গ্যাস সরবরাহ স্বাভাবিক হওয়ার আশা করছেন তারা।

এর আগে, মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত ১২ ঘণ্টা আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজিসহ সব ধরনের গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ ছিল।

বুধবার সকাল ৬টা নাগাদ সংস্কার কাজ শেষে রাজধানীর ডেমরা এবং আমিনবাজার সিটি গেট স্টেশন দিয়ে গ্যাস সরবরাহ শুরু করে তিতাস গ্যাস বিতরণ কর্তৃপক্ষ।

গ্রাহকরা এখন গ্যাসের স্বাভাবিক চাপ পাচ্ছে জানিয়ে তিতাস গ্যাসের পরিচালক (অপারেশন) কামরুজ্জামান খান বলেছিলেন, রাতেই সংস্কার কাজ শেষ হয়েছে। সকালে পূর্বনির্ধারিত সময়ে গ্যাসের সরবরাহ শুরু করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন