প্রবাসীদের নিয়ে সরকারের নানা প্রকল্পের দ্রুত বাস্তবায়ন

  23-02-2019 07:07AM



পিএনএস ডেস্ক: প্রবাসীদের জন্য নেয়া সরকারের নানা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে ভিসা জটিলতা ও বিমানবন্দরে হয়রানি বন্ধে সংসদে আলোচনা করে দ্রুত ব্যবস্থা নেয়ার ঘোষণা দেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) শারজাহ আল-হুদাইবিয়া রেস্টুরেন্ট হল রুমে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) আমিরাত শাখার উদ্যোগে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি বলেন, প্রবাসীরা দেশের প্রথম শ্রেণির নাগরিক, তাদের হাত ধরে দেশে এখন অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। গত মেয়াদে যুদ্ধাপরাধীদের বিচার করেছেন এবার দুর্নীতির বিরুদ্ধে সরকারের যুদ্ধে প্রবাসীদের সহযোগিতা কামনা করেন।

কমিটির সভাপতি জাহেদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে লিটন আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জাসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু। আব্দুল্লাহিল কাইয়ুম, আজাদুল গনি, আশরাফুল আলম মুকুল, আকমল হোসেন, বাবুল হোসেন বকুল, ইস্রাফিল শেখ সহ আর অনেকে বক্তব্য দেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন