বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন আর নেই

  26-04-2019 06:18PM

পিএনএস ডেস্ক : মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জামাল হোসেন (৬৪) আর নেই (ইন্না লিল্লাহি...রাজিউন)। তিনি শুক্রবার সকালে ঢাকা আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মো. জামাল হোসেন স্ত্রী, ২ কন্যা ও ১ পুত্রসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। বাদ আসর মুন্সীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দেওভোগ কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গত সোমবার সন্ধ্যায় তিনি মধ্য কোটগাঁও নিজ বাসভবনে ব্রেন স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন। তাকে মুমূর্ষু অবস্থায় ঐ ঢাকা আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

তার মুত্যুকে মুন্সীগঞ্জে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী, মুন্সীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট মুজিবুর রহমান, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র মো. ফয়সাল বিপ্লব, সাংবাদিক মীর নাসির উদ্দিন উজ্জ্বল প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন