বুয়েট ছাত্রদলের ভিপি ছিলেন বালিশ মাসুদুল : প্রধানমন্ত্রী

  17-06-2019 06:33PM

পিএনএস ডেস্ক : পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কেনাকাটায় অনিয়মকারী নির্বাহী প্রকৌশলী মাসুদুল আলম এক সময় বুয়েট ছাত্রদলের নির্বাচিত ভিপি ছিলেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার জাতীয় সংসদে ২০১৮-১৯ অর্থবছরের সম্পূরক বাজেটের আলোচনায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের পক্ষে অংশ নিয়ে তিনি এ তথ্য জানান।

প্রধানমন্ত্রী বলেন, যে ভদ্রলোক এই বালিশকাণ্ড ঘটিয়েছে, আমি খোঁজ নিয়ে জেনেছি তিনি এক সময় বুয়েট ছাত্রদলের নির্বাচিত ভিপি ছিলেন। যাই হোক, ভদ্রলোককে প্রত্যাহার করা হয়েছে।

গণফোরামের সংসদ সদস্য মোকাব্বির খান সম্পূরক বাজেট আলোচনায় অংশ নিয়ে সুশাসনের অভাব বলে অভিযোগ করেন। তার এমন বক্তব্যের জবাবে প্রধানমন্ত্রী বলেন, আমাদের আরেকজন মাননীয় সংসদ সদস্য বললেন, সুশাসনের অভাব। উনি যে দল থেকে এসেছেন, নব গঠিত দল। আসলে আওয়ামী লীগ ভেঙেই ওই দলটি গড়া হয়েছিল।

তিনি বলেন, উনাদের নেতা আওয়ামী লীগই করতেন। তারপর চলে গিয়েছিলেন। কাজেই তিনি তার দলে কী ডিসিপ্লেনটা আছে? কী দলতন্ত্রটা আছে? যার নিজের দলেই সুশাসন নাই, গণতন্ত্র নাই, ডিসিপ্লিন নাই। যেখানে কেউ কথা বলতে গেলেই বলেন, খামোশ। তার কাছ থেকে কী আশা করা যায়?

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন