দুর্নীতিবাজদের তোয়াক্কা করে না সরকার : ডেপুটি স্পিকার

  09-07-2019 10:28PM

পিএনএস ডেস্ক : দুর্নীতিবাজদের খুঁটির জোর কার কতটুকু সরকার তার তোয়াক্কা না করে না। তাদের আইনের আওতায় আনা হচ্ছে বলে জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া। তিনি বলেন, ‘দুর্নীতি অবশ্যই বন্ধ হতে হবে। দুনীতি দমনে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।’

আজ মঙ্গলবার মিরপুরে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) ডিবেটিং ক্লাবে তিন দিনব্যাপী বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, ‘উচ্চশিক্ষা প্রসারে এবং জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক ঠেকাতে দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়সমূহ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। দেশ চালাতে যোগ্য লোকবলের প্রয়োজন।

আর তাই যোগ্য লোকবল তৈরি করতে হলে মানসম্মত উচ্চশিক্ষা ব্যবস্থার অবশ্যই প্রয়োজন। যারা দুর্নীতিমুক্ত দেশ গড়ে তুলবে। তার মতে বর্তমান সরকার দুর্নীতি দমনে আন্তরিক।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিইউবিটির উপাচার্য প্রফেসর মো. আবু সালেহ। স্বাগত বক্তব্য দেন বিইউবিটির ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর মিঞা লুৎফার রহমান। গত ৬ জুলাই বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন বিইউবিটি ট্রাস্টের সদস্য এ এফ এম সরওয়ার কামাল।

এর আগে ‘বর্তমান সরকার দুর্নীতি দমনে অনমনীয়’ বিষয়ের ওপর অনুষ্ঠিত বিতর্কে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন ডেপুটি স্পিকার। এ সময় তিনি শিক্ষার্থীদের দেশপ্রেমিক ও সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তোলারও পরামর্শ দেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন