সৌদিতে আরও তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

  18-07-2019 01:24AM

পিএনএস ডেস্ক :সৌদি আরবে হজ পালন করতে গিয়ে আরও তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছর হজ পালন করতে গিয়ে এখন পর্যন্ত একজন নারীসহ মোট আটজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (১৬ জুলাই) যে তিনজন হজযাত্রীর মারা গেছেন তারা হলেন- মাহমুদুল হক (৬৭), আবদুস সালাম (৫৩) ও মোহরম আলী (৬৪)।

মাহমুদুল হক চট্টগ্রাম জেলার পটিয়ার ছনহরা গ্রামের বাসিন্দা। তিনি মদিনায় মারা যান। তাঁর পাসপোর্ট নম্বর বিটি ০৭১৮৩২৭ ও পিলগ্রিম আইডি ৯৫৬১১৯৯। তিনি বেসরকারি হজ এজেন্সি আল মাবরুর হজ ট্রাভেলস ইন্টারন্যাশনাল লিমিটেডের মাধ্যমে গত ৮ জুলাই বিজি ৩২১১ যোগে সৌদি আরবে যান।

একইদিন ঢাকার দোহারের নারিশা পশ্চিম ঘরের গ্রামের বাসিন্দা মো. আবদুস সালাম মারা যান। তার পাসপোর্ট নম্বর বিআর ০৯১৩৮৩০ ও পিলগ্রিম আইডি ০২৮৮১৮৯। তিনি গত ৫ জুলাই বেসরকারি কুমিল্লা ট্রাভেলস এজেন্সির মাধ্যমে সৌদি এয়ারলাইনস এসবি ৩৮০৭ ফ্লাইটে সৌদি আরব যান।

একই দিনে কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সিদলাই গ্রামের মোহাম্মদ মোহরম আলী মৃত্যুবরণ করেন। তাঁর পাসপোর্ট নম্বর ইএ ০০২১৪৫১ ও পিলগ্রিম আইডি ০৩৪৭০০৩। তিনি গত ৯ জুলাই বেসরকারি আকাবা ইন্টারন্যাশনাল এজেন্সির মাধ্যমে বিজি ৩২১৩ ফ্লাইটে সৌদি আরব যান।

সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় এ বছর মোট হজযাত্রীর সংখ্যা এক লাখ ২৬ হাজার ৯২৩ জন। এদিকে বুধবার সকাল পর্যন্ত ১৫৭টি ফ্লাইটে ৫৭ হাজার ১৩৫ হজযাত্রী সৌদিআরবে পৌঁছেছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন