‘গার্লস প্রায়োরিটি’র অ্যাডমিন কারাগারে!

  23-08-2019 01:11AM

পিএনএস ডেস্ক: এই তরুণীর বিরুদ্ধে বিভিন্ন প্রতিষ্ঠানের ফেসবুক পেজ, গ্রুপ ও ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাক করার অভিযোগ রয়েছে। সাইবার ক্রাইম মামলায় বহুল সমালোচিত ফেসবুক গ্রুপ ‘গার্লস প্রায়োরিটি’র ক্রিয়েটর ও অ্যাডমিন তাসনুভা আনোয়ারকে বুধবার কারাগারে পাঠিয়েছে চট্টগ্রামের একটি আদালত।

বুধবার (২১ আগস্ট) দুপুরে চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ নোমানের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাসনুভাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে উচ্চ আদালত থেকে আট সপ্তাহের জামিন নিয়েছিলেন তাসনুভা।

এ বিষয়ে সিএমপির অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) কামরুজ্জামান জানান, উচ্চ আদালত থেকে নেয়া জামিনের মেয়াদ শেষ হলে নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তাসনুভা। আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠায়। উল্লেখ্য, জনৈক ইসতিয়াক হাসান গত ২৬ মে নগরীর পাঁচলাইশ থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ১৭/১৮/২৪/২৫/৩৪/৩৫ ধারায় একটি মামলা করেন।

এই মামলায় ‘গার্লস প্রায়োরিটি’ গ্রুপের স্বত্বাধিকারী তাসনুভা আনোয়ার, আমেনা চৈতী, সালমান মোহাম্মদ ওয়াহিদ, নাদিয়া আকতার রুমিকে আসামি করা হয়। অভিযোগ রয়েছে, ‘গার্লস প্রায়োরিটি’ গ্রুপের ক্রিয়েটর তাসনুভা আনোয়ারের সঙ্গে যুক্ত হয়ে হ্যাকার সালমান মোহাম্মদ ওয়াহিদ ও অ্যাডমিনরা ফেসবুক গ্রুপে বিভিন্নজনের নামে বিভ্রান্তিমূলক পোস্ট করে ব্লাকমেইলসহ নানাভাবে হয়রানি করতেন। খোঁজ নিয়ে জানা যায়, একই মামলায় হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন মামলার অপর আসামি ‘গার্লস প্রায়োরিটি’ গ্রুপের অ্যাডমিন নাদিয়া আক্তার রুমি।

একই মামলায় হ্যাকার সালমান মোহাম্মদ ওয়াহিদ আগে থেকেই কারাগারে রয়েছেন এবং এই মামলায় পলাতক রয়েছেন অপর আসামি আমেনা আক্তার চৈতি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন