দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭

  24-08-2019 10:04PM

পিএনএস ডেস্ক : সড়কে মৃত্যুর মিছিল থামছেই না। শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত সারাদেশ ১৭ জন নিহত হয়েছে। ফরিদপুরে ১১ জন, দিনাজপুরে ১ জন, হবিগঞ্জে ১ জন এবং বগুড়া, ঠাকুরগাঁও, পাবনা, ঢাকায় ১ জন করে নিহত হয়েছে।

পাবনা: বাসের ধাক্কায় কলেজছাত্র ইমন (১৭) নিহত হলেও তার বন্ধু সম্রাট (১৭) ও অটোরিকশা চালক মোয়াজ্জেম হোসেন (৩০) এর অবস্থা বেশ গুরুতর।

ফরিদপুর: শনিবার সবচেয়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে ফরিদপুরে। পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে।

দিনাজপুর: দিনাজপুরের হিলি বন্দরে মোটরসাইকেলের ধাক্কায় নজরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় একজন ট্রাক শ্রমিক।

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় আজাদ মিয়া (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ আগস্ট) সকাল ৭টায় উপজেলার অলিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া: শনিবার (২৪ আগস্ট) দুপুরে রংপুর-বগুড়া মহাসড়কে শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে এক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে গেলে ঘটনাস্থলে এক সেনাসদস্য নিহত এবং ছয়জন আহত হয়েছে।

ঠাকুরগাঁও: চালকের অসতর্কতা ও অদক্ষতার কারণে ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান গাড়ির হেলপার মো. ইউসুফ (৩৪)। তার বাড়ি চাঁদপুর জেলায়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১২ যাত্রী।

ঢাকা: সাভারের আশুলিয়ায় বাসচাপায় মন্জুরুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি একটি বেসরকারি সংস্থার নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিলেন। শনিবার (২৪ আগস্ট) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার ডিইপিজেড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন