একমাত্র শিশু সন্তানের প্রাণ কেড়েছে ডেঙ্গু, বাবাও আক্রান্ত

  11-09-2019 08:38PM

পিএনএস ডেস্ক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খাদিজা নামে আড়াই বছরের এক শিশু মারা গেছে। বুধবার বিকাল ৪টায় তার মৃত্যু হয়। শিশুটির পিতা ইসমাইল হোসেনও ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মুগদা হাসপাতালে ভর্তি রয়েছেন।

খাদিজার চাচা ইব্রাহিম হোসেন জানান, পাঁচ-ছয় দিন আগে খাদিজার জ্বরে আক্রান্ত হয়। গত ৮ই সেপ্টেম্বর তাকে মুগদা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকেরা জানান, খাদিজা ডেঙ্গু জ্বরে আক্রান্ত। এরপর সেখানেই চিকিৎসা দেয়া হচ্ছিলো শিশু খাদিজাকে। হঠাৎ গলা ফুলে গেলে মুগদা হাসপাতালের চিকিৎসকরা দ্রুত তাকে ঢামেক হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। বুধবার বিকেল পৌনে ৪টার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনার পর পরীক্ষা-নিরীক্ষা করে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

এ বিষয়ে মুগদা হাসপাতালের পরিচালক ডা. আমিন আহমেদ খান সাংবাদিকদের বলেন, শিশুটি আমাদের এখানে ভর্তি হয়ে কয়েকদিন ছিল। হঠাৎ তার অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে রেফার করা হয়।

শিশু খাদিজা মা, বাবার সঙ্গে রাজধানীর দনিয়া নাসির উদ্দিন রোড এলাকার বাসায় থাকতো। ইসমাইল হোসেন ও শিউলি দম্পতির একমাত্র সন্তান খাদিজা।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন