ক্যাসিনো সন্দেহে ঢাকার ৩ ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব

  

পিএনএস ডেস্ক: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে রাজধানীর ধানমণ্ডি ক্লাব, এজাক্স ক্লাব ও কারওয়ানবাজার মৎস্যজীবী ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযানে জুয়ার সরঞ্জাম, অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানের নেতৃ্ত্ব দেয় র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ।

এদিন দুপুর দেড়টার দিকে কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান ও কৃষকলীগের কেন্দ্রীয় নেতা শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে যায় র‌্যাব। পরে সন্ধ্যার দিকে তাকে নিয়ে কলাবাগান ক্রীড়াচক্রের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব।

জানা গেছে, কলাবাগান ক্রীড়াচক্রের পুরো এলাকা ঘিরে রেখেছে র‌্যাব। ভেতরের কাউকে বাইরে আসতে দেয়া হচ্ছে না। আর বাইরের কোনো লোকজনকে ভেতরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

র‌্যাব সূত্র জানায়, দুপুর দেড়টায় ফিরোজকে আটক করা হয়। পরে বিকাল ৪টা থেকে কলাবাগান ক্রীড়াচক্রের আশপাশে অবস্থান নেন র‌্যাব সদস্যরা।

র‌্যাব সূত্র আরও জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কলাবাগান ক্রীড়াচক্রের এই ক্লাবে ক্যাসিনো ও জুয়া আসর চলছে। এ খবর পেয়েই সেখানে অভিযান চালানো হয়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech