নিরপরাধ কাউন্সিলর যেন হয়রানি না হন : সাঈদ খোকন

  

পিএনএস ডেস্ক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, ক্যাসিনোকাণ্ডের সঙ্গে জড়িত নয় এমন কাউন্সিলরদের দোষী প্রমাণ না হওয়া পর্যন্ত যেন হয়রানি না করা হয়। এ সময় তিনি মন্তব্য করেন, দোষী হলে কোনোক্রমেই ছাড় নয়, নির্দোষকে কোনোভাবেই হয়রানি নয়।

রোববার (২০ অক্টোবর) ডিএসসিসির নগর ভবনে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালির আগে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।

সাঈদ খোকন বলেন, নতুন ১৮ ও সংরক্ষিত মিলিয়ে শতাধিক কাউন্সিলর রয়েছেন। এর মধ্যে একজন (এ কে এম মমিনুল হক সাঈদ) এ কাজে জড়িয়েছেন। আরও দু’চারজনের নাম গণমাধ্যমে এসেছে। গণমাধ্যমে এলেই কাউকে অভিযুক্ত করতে পারি না।

তিনি আরো বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তদন্ত করে কাউকে দোষী না বলা পর্যন্ত আমরা কাউকে দোষী বলতে পারি না। সুতরাং প্রমাণ না হওয়া পর্যন্ত কাউকে দোষী বলে যেন হয়রানি না করা হয়।

বরখাস্তকৃত ডিএসসিসির ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এ কে এম মমিনুল হক সাঈদের বদলে কে দায়িত্ব পালন করবেন- এমন প্রশ্নের জবাবে মেয়র বলেন, আমাদের কাছে এখনও চিঠি আসেনি। আনুষ্ঠানিক চিঠি পাওয়ার পর আইন অনুযায়ী পার্শ্ববর্তী এলাকার কাউন্সিলরকে কাজ চালিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেওয়া হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech