আয়ুর্বেদ ফাউন্ডেশনের নির্বাচন : সভাপতি গোলাম মোস্তফা, মহাসচিব নওশাদ জাকী

  13-11-2019 05:37PM

পিএনএস ডেস্ক : বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী কমিটির নির্বাচন মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে নির্বাহী কমিটির সদস্যদের ভোটে সাবেক মন্ত্রী ও সচিব এ বি এম গোলাম মোস্তফা সভাপতি এবং ড. মোস্তফা নওশাদ জাকী মহাসচিব নির্বাচিত হয়েছে।


নির্বাচনে ডা. ফারহানা ফেরদৌসী দোলন সিনিয়র সহসভাপতি, সাইরুন নাহার আহমেদ প্রথম সহসভাপতি, মোহাম্মদ আবু বাকার মিয়া দ্বিতীয় সহসভাপতি, নুর আলম হাওলাদার যুগ্ম সাধারণ সম্পাদক, মো. কামাল জাহিদ আনোয়ার অর্থ সম্পাদক, প্রিন্সিপাল আব্দুর রব খান শিক্ষা ও গবেষণা সম্পাদক, সুশীল চন্দ্র সরকার প্রচার ও প্রকাশনা সম্পাদক, এস এম সাখাওয়াত হোসেন-আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক এবং কৃষ্ণ কান্তরায় কার্যকরী সদস্য নির্বাচিত হন।

বাংলাদেশ আয়ুর্বেদ ফাউন্ডেশন, রেজিস্টার অব জয়েন্টষ্টক কোম্পানিজের নিবন্ধনপ্রাপ্ত একটি গবেষণা, উন্নয়ন ও কল্যাণমূলক সংগঠন।

বাংলাদেশের সাধারণ মানুষের নিকট স্বাস্থ্য সেবা, পুষ্টি ও স্বাস্থ্যের উন্নয়ন বিশেষত গ্রামীণ ও শহরের দরিদ্র মানুষের প্রাথমিক স্বাস্থ্য সেবা নিশ্চিত ও প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে আয়ুর্বেদিক সিস্টেমের সরকারী ও বেসরকারি পর্যায়ে সকল শ্রেণীর পেশাজীবী ও শিল্পের সমন্বয়ের মাধ্যমে বাংলাদেশ আয়ুর্বেদ ফাউন্ডেশন জাতীয় স্বাস্থ্যনীতি, ঔষধনীতি, চিকিৎসা আইন ও সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্নভাবে সরকারকে সহযোগিতাসহ এই সেক্টরের উন্নয়নের লক্ষ্যে একযোগে কাজ করে যাচ্ছে।

ইতিমধ্যে সংগঠনটি দেশে ও বিদেশে বিভিন্ন উন্নয়ন, কল্যাণ ও গবেষণামূলক কাজে প্রশংসিত হয়েছে। যার প্রেক্ষিতে দেশে বিদেশে বিভিন্নসরকারী- বেসরকারি সংস্থার সঙ্গে উন্নয়ন, গবেষণা ও কল্যাণমূলক কাজের এমওইউ স্বাক্ষর করেছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন