‘পুলিশকে টাকা দিবেন না’

  



পিএনএস ডেস্ক: মাদকে না বলুন, মাদককে পরিহার করুন এই স্লোগান নিয়ে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী থানার উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও গুজববিরোধী মতবিনিময় সভা ও ওপেন হাউস ডে সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল সাড়ে ৪টায় টঙ্গীবাড়ী থানার মাঠে সভাটি অনুষ্ঠিত হয়। টঙ্গীবাড়ী থানার ওসি শাহ মো. আওলাদ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।।

তিনি বলেন, পুলিশ জনগণের সেবক। সরকার আপনাদের টাকায় আমাদের বেতন দেয়। তাই আমরা আপনাদের সেবা দিতে বাধ্য।

পুলিশ সুপার বলেন, থানায় পাসপোর্ট ভেরিফিকেশন, জিডি, অভিযোগ, মামলা ও পুলিশ ক্লিয়ারেন্সে কোনো টাকা লাগে না। আপনারা কেউ টাকা দিবেন না।

তিনি বলেন, প্রতিটি ইউনিয়নে পুলিশের একটি করে অভিযোগ বক্স থাকবে। আপনারা সেখানে মাদকসেবী, মাদক বিক্রেতাসহ বিভিন্ন অভিযোগ লিখে ফেলতে পারবেন। আমরা প্রতিদিন সে বক্স খুলে যাচাই করে ব্যবস্থা নিব।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন টঙ্গীবাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বাক্কার মাঝি, আবদুল্লাপুর ইউপি চেয়ারম্যান, হাসাইল-বানারী ইউপি চেয়ারম্যান আনোয়ার হালদার, কাঠাদিয়া শিমুলিয়া ইউপি চেয়ারম্যান নুর হোসেন বেপারী, আড়িয়ল ইউপি চেয়ারম্যান দীন ইসলাম, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক নবীন কুমার রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক স্বপন মাঝি, বন্দর স্টিল রোলিং মেইলের চেয়ারম্যান পারভীন সিরাজ মৃধা প্রমুখ।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech