সারাদেশে ৫৬০ মডেল মসজিদ নির্মাণ হবে: ধর্ম প্রতিমন্ত্রী

  21-02-2020 08:56PM

পিএনএস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে উপজেলা পর্যায়ে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হবে। এরই মধ্যে মডেল মসজিদ নির্মাণে কাজ শুরুও করেছে সরকার। বেশিরভাগ উপজেলাতেই মসজিদের নির্মাণকাজ চলমান। মাদারীপুরের শিবচর বাহাদুরপুরে ব্রিটিশবিরোধী আন্দোলনের অগ্রদূত হজরত হাজি শরীয়াতুল্লাহর আস্তানায় জুমার নামাজ শেষ করে শিবচরের বিভিন্ন এলাকা পরিদর্শনকালে এ কথা বলেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করছেন। পদ্মা সেতুর মতো এত বড় একটা প্রকল্প সাহসের সঙ্গে তৈরি করার উদ্যোগ নিয়েছেন। শুধু বঙ্গবন্ধুর কন্যা বলেই এত বড় চ্যালেঞ্জ হাতে নিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন শিবচর উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার আবির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ।

ব্রিটিশবিরোধী আন্দোলনের অগ্রদূত শাইখুল ইসলাম হজরত হাজি শরীয়াতুল্লাহর (র.) স্মৃতিবিজড়িত তীর্থস্থান শিবচরের বাহাদুরপুর ময়দানে তিন দিনের মাহফিল উপলক্ষে আব্দুল্লাহ মোহাম্মদ হাসান পীর সাহেব বাহাদুরপুরের ইমামতিতে অনুষ্ঠিত হয় দেশের অন্যতম বৃহৎ জুমার জামাত। এ সময় লক্ষাধিক মুসল্লির সঙ্গে জুমার নামাজে অংশ নেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। শনিবার রাতে দেশ-জাতির শান্তি-সমৃদ্ধি কামনা করে আখেরি মোনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন